Friday, July 19, 2024

শুক্রবার আপনার দিনটি কেমন কাটবে, দেখুন রাশিফল


ফুটবল বিশ্বকাপ কিংবা আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচন, সব ক্ষেত্রেই আছে জ্যোতিষ শাস্ত্রের গুরুত্ব। বিশ্বাস কিংবা অবিশ্বাস, সম্পূর্ণ আপনার ইচ্ছা। তবে হাজার বছর ধরে চলে আসছে এই জ্যোতিষ শাস্ত্র। আর জ্যোতিষ শাস্ত্রে প্রাকৃতিক উপাদান বলতে পানি, বায়ু, অগ্নি ও মাটি খুবই গুরুত্বপূর্ণ।

যে চারটি রাশি এই চার উপাদানের প্রতীক, জ্যোতিষ শাস্ত্রে তাদেরকেই সব থেকে শক্তিশালী রাশি হিসেবে চিহ্নিত করেছে। শাস্ত্র অনুযায়ী ১২টি রাশি যথাক্রমে মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। এগুলো সম্পর্কে জেনে নেয়া যাক, শুক্রবার দিনটি কেমন যাবে আপনার (রাশিফল)।


মেষ : চাকরিতে পরিবর্তন কারও কারও জন্য সুফল বয়ে আনতে পারে। আজ আপনার অর্থভাগ্য বিশেষ শুভ। জমিজমাসংক্রান্ত বিরোধের নিষ্পত্তি হতে পারে। প্রেমের ব্যাপারে কেউ আপনার মনের দরজায় আজ কড়া নাড়তে পারেন। যাত্রাপথে সতর্ক থাকুন।

বৃষ : কর্মস্থলে বসের মন জুগিয়ে চলতে পারলে দিন শেষে আপনিই লাভবান হবেন। আর্থিক লেনদেন শুভ। প্রিয় মানুষটির আচরণে পরিবর্তন লক্ষ্য করেছেন নিশ্চয়ই—এখন আপনিও নিজেকে তাঁর মতো করে পরিবর্তন করে নিন; ব্যস, সবকিছু আগের মতোই ঠিকঠাক হয়ে গেছে!

মিথুন : বিদেশযাত্রায় প্রবাসী বন্ধুর সহায়তা পেতে পারেন। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। আর্থিক লেনদেন শুভ। প্রেমের উত্তাল ঢেউ আজ আপনার হৃদয়-সৈকতে আছড়ে পড়তে পারে। দূরের যাত্রা শুভ।

কর্কট : শিক্ষার্থীদের কারও কারও বিদেশে অধ্যয়নের প্রচেষ্টা সফল হতে পারে। আপনি একজন অভিনয়শিল্পী হয়ে থাকলে আজ এ ক্ষেত্রে সম্মাননা পেতে পারেন। আর্থিক লেনদেন শুভ। প্রেমের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট): দিনের শুরু থেকেই অর্থনৈতিক কর্মকাণ্ডে তেজিভাব বিরাজ করতে পারে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। প্রেমের ঝোড়ো হাওয়া আজ আপনার মনকে নাড়া দিতে পারে। দূরের যাত্রা শুভ।

কন্যা : শিক্ষার্থীদের কারও কারও শিক্ষাসফরে যাওয়ার সম্ভাবনা আছে। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। পরিবারের বয়স্ক কারও রোগমুক্তি ঘটতে পারে। প্রেমে প্রতিদ্বন্দ্বী থাকলেও আপনার অবস্থান অক্ষুণ্ন থাকবে।

তুলা : ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। প্রেমের ঝোড়ো হাওয়া আজ আপনাকে উড়িয়ে নিয়ে যেতে পারে প্রেমকাননে! তৈরি থাকুন।

বৃশ্চিক : বেকারদের কারও কারও বিদেশযাত্রার প্রচেষ্টা সফল হতে পারে। যৌথ বিনিয়োগ শুভ। আজ কারও কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। আপনার প্রেমিক মন আজ তার ঠিকানা খুঁজে পাবে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন।

ধনু : আপনি একজন চাকরিপ্রত্যাশী হয়ে থাকলে আজ আপনার জন্য সুখবর আছে। ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। প্রেমের ভেলা ভাসতে ভাসতে আজ আপনার হৃদয়-সৈকতে ভিড়তে পারে। রাজনীতি থেকে দূরে থাকুন।

মকর : শিক্ষা কিংবা গবেষণায় অবদানের জন্য বিদেশ থেকে সম্মাননা পেতে পারেন। জনসংযোগ ও প্রচারের কাজে সফল হতে পারেন। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি সুসংবাদ বয়ে আনতে পারে।

কুম্ভ : কর্মস্থলে আপনার ওপর কর্তৃপক্ষের সুনজর পড়তে পারে। পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। আর্থিক লেনদেন শুভ। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। প্রেমিক-প্রেমিকার মনের আকাশে জমে থাকা কালো মেঘ আজ দূর হতে পারে।

মীন : ব্যবসায়ে আজ লাভের পরিমাণ বৃদ্ধি পেতে পারে। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। প্রেমে হতাশ হওয়ার কিছু নেই—আজই চমকপ্রদ কোনো ঘটনা আপনার হতাশাকে দূর করে দিতে পারে।

বাংলাদেশ জার্নাল/ওএফ



Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles