Monday, July 15, 2024

স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা

স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা


স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি

2024-03-22

লক্ষ্মীপুরের রায়পুরে ঘরে ঢুকে এক স্কুলছাত্রীকে (১৬) কুপিয়ে জখম করেছে প্রতিবেশীরা। বৃহস্পতিবার (২১  মার্চ) বিকেলে উপজেলার চরবংশী গ্রামের সিকদার কান্দিতে এ ঘটনা ঘটে। স্থানীয় ও স্বজনরা ওই ছাত্রীকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেছেন। সে স্থানীয় একটি হাই স্কুল থেকে এবছর এসএসসি পরিক্ষা দিয়েছে।

এঘটনায় আজ শুক্রবার ওই ছাত্রীর মা হালিমা বেগম বাদী হয়ে রায়পুর থানায় এজাহার দাখিল করেছেন। এতে প্রতিবেশি জাকির সিকদারকে প্রধান অভিযুক্ত করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘ দিন থেকে প্রতিবেশি জাকির সিকদার গংদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে প্রবাসী মাসুদ সিকদারের পরিবারের বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার সকালে বাড়ির পানি নিষ্কাশনের জায়গা নিয়ে অভিযুক্তদের সাথে ওই ছাত্রীর মা হালিমা বেগমের তর্ক-বিতর্ক হয়। বিকেলে ওই ছাত্রী এবং তার ছোট বোন ঘরে ছিল। এই সুযোগে জাকির হোসেনসহ আরও ৪/৫ জন ঘরে ঢুকে ওই ছাত্রীকে এলোপাতাড়ি মারধর করে। একপর্যায়ে কুপিয়ে জখম করে এবং গলাটিপে হত্যা চেষ্টা করে তারা। এসময় তার শোর চিৎকারে স্থানীয় ও স্বজনরা এগিয়ে আসলে তারা (হামলাকারীরা) পালিয়ে যায়। যাওয়ার সময় ওই ছাত্রীর গলায় থাকা স্বর্নের চেইন ও আলমারিতে থাকা নগদ ২ লক্ষ টাকা নিয়ে যায় হামলাকারীরা। পরে স্থানীয় ও স্বজনরা ওই ছাত্রীকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। 

লক্ষ্মীপুর সদর হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার (ইএমও) ডা. একে আজাদ বলেন, ওই ছাত্রীর মাথায় গুরুতর রক্তাক্ত জখম হয়েছে। তার মাথায় সিলাই করা হয়েছে। এছাড়া গলাসহ শরীরের বিভিন্ন স্থানে আঁচড়সহ আঘাতের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

রায়পুর থানার ওসি (তদন্ত)  শামসুল আরেফিন বলেন, অভিযুক্তদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

© Bangladesh Journal

(perform(i,s,o,g,r,a,m))(window,doc,’script’,’https://www.google-analytics.com/analytics.js’,’ga’);
ga(‘create’, ‘UA-103843996-1’, ‘auto’);
ga(‘ship’, ‘pageview’);

(perform(i,s,o,g,r,a,m))(window,doc,’script’,’https://www.google-analytics.com/analytics.js’,’ga’);
ga(‘create’, ‘UA-115090629-1’, ‘auto’);
ga(‘ship’, ‘pageview’);

_atrk_opts = { atrk_acct:’lHnTq1NErb205V’, area:’bd-journal.com’,dynamic: true};
(perform() { var as = doc.createElement(‘script’); as.kind=”textual content/javascript”; as.async = true; as.src=”https://certify-js.alexametrics.com/atrk.js”; var s = doc.getElementsByTagName(‘script’)[0];s.parentNode.insertBefore(as, s); })();

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles